1. admin@sylhetbhumi24.com : admin :
শনিবার, ০৯ ডিসেম্বর ২০২৩, ০৭:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কমলগঞ্জে ভাগনী-ভাগিনার শেষ পরীক্ষার আনন্দে স্কুলে হাতি নিয়ে হাজির মামা শ্রীমঙ্গলে শুরু হয়েছে সাংবাদিক বিকুল চক্রবর্তীর মুক্তিযুদ্ধের আলোকচিত্র ও স্মারক প্রদর্শনী কমলগঞ্জে নৌকা মার্কার সমর্থনে যুবলীগের বর্ধিত সভা মোমবাতি প্রজ্বলন করে একাত্তরের বীর শহীদদের স্মরণ মৌলভীবাজার ও রাজনগরকে ডিজিটালে রূপান্তর করবেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোহাম্মদ জিল্লুর রহমানের ৬ ডিসেম্বর হানাদারমুক্ত হয় মৌলভীবাজারের ৪ উপজেলা শ্রীমঙ্গলে আবাসিক হোটেলে হত্যাকান্ডের রহস্য উদঘাটন, মূল আসামি গ্রেপ্তার শ্রীমঙ্গলে লোকালয় থেকে বিশাল আকৃতির অজগর উদ্ধার শ্রীমঙ্গলে আবাসিক হোটেল থেকে অর্ধগলিত মরদেহ উদ্ধার বর্ণাঢ্য আয়োজনে ঢাকাদক্ষিণ বহুমূখী উচ্চ বিদ্যালয় ও কলেজের ১২৫ বছর পূর্তি উদযাপন____

বিএনপি জামায়াতের নাশকতা ঠেকাতে আ. লীগ নেতাকর্মীদের শান্তি সমাবেশ

সিলেট ভূমি ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
  • ১৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক,শ্রীমঙ্গল:
বিএনপি জামায়াতের ডাকে তিন দিনের অবরোধে নাশকতা ঠেকাতে মৌলভীবাজারের বিভিন্ন উপজেলায় আওয়ামী লীগ ও দলের অংঙ্গ সংগঠনের নেতাকর্মীরা সড়কের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে অবস্থান নেয়। কখনও মিছিল কখনও বক্তব্য আবার মোটরসাইকেল শোভাযাত্রা ও শান্তি সমাবেশ করে চলেছে।
মঙ্গলবার (৩১ অক্টোবর) বিএনপি জামায়াতের ডাকা টানা তিন দিনের অবরোধের প্রথম দিন সকালে জেলার মৌলভীবাজারের একটি স্থানে অবরোধকারীরা রাস্তায় টায়ারে আগুন দেয় দিয়ে চলে যায়। এছাড়া আর কোন পিকেটিং এর খবর মিলেনি। এদিকে অবরোধ প্রতিরোধে সকাল ৯টা থেকে শ্রীমঙ্গল শহরের প্রাণকেন্দ্র চৌমুহনী চত্তরে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতা কর্মীরা জড়ো হতে থাকেন। সকাল ১০টার মধ্যে দলের অংঙ্গ সংগঠনের নেতাকর্মীরা মানুষের যানমাল রক্ষা এবং অবরোধ প্রতিরোধে শান্তি মিছিল ও সমাবেশ শুরু করেন। সন্ধ্যা পর্যন্ত শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ দলীয় নেতাকর্মীরা চৌমুহনী চত্তরে অবস্থানে রয়েছে।

সকাল ৬টা থেকে অবরোধ শুরু হলেও শ্রীমঙ্গল উপজেলার কোথাও পিকেটিং এবং অপ্রীতিকর কোন ঘটনার খবর পাওয়া যায়নি। একই কর্মসূচী পালন করেছে কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও দলের াঙ্গ সংগঠন। শ্রীমঙ্গল পৌর যুবলীগের সহ-সভাপতি ইমাম হোসেন সোহেল জানান, বিএনপি জামায়াতের ডাকা অবরোধ চলাকালীন সময়ে দলীয় নেতাকর্মীদের নিয়ে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন শান্তি সমাবেশ করে যাবে। শ্রীমঙ্গলে আজকের শান্তি সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের কোষাধক্ষ্য উপজেলা চেয়ারম্যান ভানুলাল রায়, যুগ্ম সাধারণ সম্পাদক এনাম হোসেন চৌধুরী মামুন, সাংগঠনিক সম্পাদক মো. বেলায়েত হোসেন, সহ দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন রাহিদ, আওয়ামীলীগ সদস্য মহসিন আহমদ, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শহিদুর রহমান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. নুরুল আমিন, সাংগঠনিক সম্পাদক আবু তালেব বাদশা,
পৌর যুবলীগের সভাপতি আকবর হোসেন শহিন, সহ-সভাপতি মোহাম্মদ ইমাম হোসেন সোহেল, কামরুলহাসান দুলন, নেপাল রায়, সাধারণ সম্পাদক সালেহ আহমেদ চৌধুরী, যুবলীগ নেতা শেখ নোমান, একরামুল হক সোহাগ, জাবেদ, স্বেচ্ছাসেবক লীগের নেতা এ এফ এম এম হিমেল, কৌশিক ভট্টাচার্য, মেম্বার কদর আলী, তামিম আহমেদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোমিনুল হোসেন সোহেল, ছাত্রলীগ নেতা আকাশ, স্বপন, মো. সাবের আহমেদ, আবিদ হোসেন তানভীর, মো. আবেদ হোসেন, উজ্জ্বল কান্তি দাস, ছাত্রলীগ নেতা মাহবুব আলম শিমুল, তাসলিম আহমেদ, সালাত মিয়া, সাজ্জাদ মিয়া, নাইমুর রহমান নাহিদ প্রমুখ।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর